কাজী মারুফ

কাজী মারুফ


কাজী মারুফ অভিনিত উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহকাজী মারুফ (জন্ম: ৪ ডিসেম্বর, ১৯৮২) জনপ্রিয় বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা। খুব অল্প সময়েই বাংলাদেশী চলচ্চিত্রে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এই অভিনেতা। বাবা প্রখ্যাত পরিচালক কাজী হায়াৎ-এর মাধ্যমে চলচ্চিত্রে এসে তারই পরিচালনায় করা ছবি ইতিহাস দিয়ে বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

অভিনয় জীবন
অ্যাকশন ঘরানার চলচ্চিত্রের অভিনেতা কাজী মারুফ তার চলচ্চিত্র জীবন শুরু করেন ইতিহাস ছবির মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত এই চলচ্চিত্রটি মুক্তি পায় ২০০২ সালে। প্রথম ছবিতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন কাজী মারুফ।

কাজী মারুফ সাম্প্রতিক সময়ে বাণিজ্যিক চলচ্চিত্রের পাশাপাশি বিকল্প ধারার চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। দেহরক্ষী ছবিতে নাম ভূমিকায়, আনিসুর রহমান মিলন এবং ববির পাশাপাশি দুর্দান্ত অভিনয় করেন। তবে ইভটিজিং ছবিতে তার কাশেম চরিত্রটি দর্শকপ্রিয়তা পায়। ২০১৪ সালে তিনি কাজী হায়াৎ পরিচালিত সর্বনাশা ইয়াবা ছবিতে কাজ করছেন। ২০১৫ সালে অভিনয় করেছেন মাল্টিমিডিয়া ফিল্ম প্রোডাকশন প্রযোজিত ছিন্নমূল ছায়াছবিতে। এতে তার নায়িকা লাক্স চ্যানেল আই সুপারস্টার অরিন। এছাড়াও মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত বিধ্বস্ত ও ফিরোজ খান প্রিন্স পরিচালিত শোধ প্রতিশোধ অভিনয় করেন। বিধ্বস্ত ছায়াছবিতেও মারুফের নায়িকা অরিন এবং শোধ প্রতিশোধ-এ নায়িকা মৌসুমী হামিদ ও মৌমিতা মৌ। ইমদাদুল হক মিজানের পরিচালনায় বেপরোয়া প্রেমিক ছায়াছবিতেও অভিনয় করছেন । এই ছবিতে কাজী মারুফের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা মৌমিতা মৌ।

কাজী মারুফ অভিনিত উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহ
২০০২ ইতিহাস
২০০৪ অন্ধকার
২০০৭ ক্যাপ্টেন
২০০৯ রাস্তার ছেলে
২০১০ বস্তির ছেলে কোটিপতি
২০১১ দারোয়ানের ছেলে
২০১২ রাজা সূর্য খাঁ,,মানিক রতন দুই ভাই
২০১৩ দেহরক্ষী ,,ইভটিজিং
২০১৪ সর্বনাশা ইয়াবা

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "কাজী মারুফ "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *