সাদেক বাচ্চু

সাদেক বাচ্চু


সাদেক বাচ্চু অভিনিত উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহসাদেক বাচ্চু (১ জানুয়ারি ১৯৫৫) ছিলেন একজন বাংলাদেশী চলচ্চিত্র খল অভিনেতা। তিনি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন ১৯৮৫ সালে মুক্তিপ্রাপ্ত রামের সুমতি চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে।


ব্যক্তিগত জীবনসাদেক বাচ্চু বাংলাদেশ ডাক বিভাগের একজন কর্মকর্তা। তার স্ত্রীর নাম শাহনাজ জাহান।




সাদেক বাচ্চু অভিনিত উল্লেখযোগ্য চলচ্চিত্রসমূহ
মাটির পরী (২০১৬)
মিয়া বিবি রাজি (২০১৬)
রাজা ৪২০ (২০১৬)
পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু (২০১৬)
বুলেট বাবু (২০১৬)
ভালোবাসাপুর ( ২০১৬ )
ব্ল্যাক মানি (২০১৫)
আরো ভালোবাসবো তোমায় (২০১৫)
লাভ ম্যারেজ (২০১৫)
কমিশনার (২০১৫)
লাভার নাম্বার ওয়ান (২০১৫)
ভালোবাসা সীমাহীন (২০১৫)
দুই পৃথিবী (২০১৫)
মহুয়া সুন্দরী (২০১৫)
রাজা বাবু (২০১৫)
স্বপ্ন যে তুই (২০১৪)
লোভে পাপ পাপে মৃত্যু (২০১৪)
ভালোবাসা জিন্দাবাদ (২০১৩)
তোমার মাঝে আমি (২০১৩)
জীবন নদীর তীরে (২০১৩)
জোর করে ভালোবাসা হয় না (২০১৩)
ঢাকা টু বোম্বে (২০১৩)
জজ ব্যারিস্টার পুলিশ কমিশনার (২০১৩)
দুর্ধর্ষ প্রেমিক (২০১২)
জিদ্দি মামা (২০১২)
১০০% লাভ (বুক ফাটে তো মুখ ফোটে না) (২০১২)
মায়ের চোখ (২০১০)
আমার স্বপ্ন আমার সংসার (২০১০)
এক জবান (২০১০)
মন বসে না পড়ার টেবিলে (২০০৯)
মায়ের হাতে বেহেস্তের চাবি (২০০৯)
বধূবরণ (২০০৮)
ময়দান (২০০৭)
আমার প্রাণের স্বামী (২০০৭)
কোটি টাকার কাবিন (২০০৬)
মরণ কামড় (১৯৯৯)
কে আমার বাবা (১৯৯৯)
লাল বাদশা (১৯৯৯)
আনন্দ অশ্রু (১৯৯৭)
প্রিয়জন (১৯৯৬)
ডিসকো ড্যান্সার (১৯৯৪)
সুজন সখি (১৯৯৪)
এক পৃথিবী প্রেম (নির্মানাধীন)
চলো পালাই বসগিরি (নির্মানাধীন)
পলকে পলকে তোমাকে চাই (নির্মানাধীন)

☞ এই পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন☞জিজ্ঞাসা☞সমস্যা☞তথ্য জানার থাকে তাহলে আপনি☞কমেন্ট করলে আপনাকে আমরা প্রয়োজনীয় তথ্য দিয়ে সাহায্য করার চেষ্টা করব☞☞☞ "সাদেক বাচ্চু "

Post a Comment

যোগাযোগ ফর্ম

Name

Email *

Message *